মমতাময়ী এক শিক্ষিকার গল্প

সিমেক ডেস্কঃ ঘটনাটি গত বছরের সেপ্টেম্বর মাসের। কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের প্রত্যন্ত পাঁচধা গ্রামের রাস্তায় স্কুটির শব্দে চমকিত হন গ্রামবাসী। রাজ্যের বিস্ময় নিয়ে তারা দেখেন, স্কুটিটি চালাচ্ছেন সালোয়ার-কামিজ পড়া কমবয়সী এক নারী। যে রাস্তায় কোন নারীকে এর আগে কেউ বাইসাইকেল চালাতে দেখেননি, সেখানে একজন নারীকে স্কুটি চালাতে দেখে কৌতূহলী গ্রামবাসীর চমক যেন ভাঙে না। স্কুটিটি যখন গ্রামের প্রাইমারি স্কুলের সামনে গিয়ে থামে, তখন চারপাশে বেশ বড়সড় একটি জটলা লেগে যায়। দেখেন স্কুটিটির চালক বিদ্যালয়েরই এক শিক্ষিকা। এমন অচেনা দৃশ্য...

বিনামূল্যে পরিচালিত আবুল কালাম মন্ডল কম্পিউটার প্রশিক্ষন প্রকল্পের ১০ম ব্যাচে ছাত্রদের একাংশ গভীর মনযোগ সহকারে পরীক্ষার ব্যাস্ত সময় পার করছে।

সিমেক ফাউন্ডেশনের কম্পিউটার প্রশিক্ষন প্রকল্পের ১০ম ব্যাচের লিখিত পরীক্ষা শেষে মৌখিক পরীক্ষা নিচ্ছেন ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি মোঃ আজিম উদ্দিন, সহ সভাপতি এবিএম সিদ্দিক ও মোঃ মঞ্জুরুল হক।

আফছানা খানম সেলাই প্রশিক্ষণ প্রকল্পের দ্বিতীয় ব্যাচের ফরম বিতরণের জন্য সাক্ষাতকার নিচ্ছেন  জেনারেল সেক্রেটারী মোঃ ওমর ফারুক, এবিএম সিদ্দিক, মঞ্জুরুল হক মাস্টার এবং প্রশিক্ষকগন

আবুল কালাম মন্ডল কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্পের ১১তম ব্যাচের ভর্তি ফরম সংগ্রহের জন্য বিভিন্ন   এলাকা থেকে আসা ছাত্রীদের একাংশ।